ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

খিলক্ষেতে নিয়ন্ত্রণ হারানো জিপ কেড়ে নিল ৩ প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
খিলক্ষেতে নিয়ন্ত্রণ হারানো জিপ কেড়ে নিল ৩ প্রাণ

ঢাকা: রাজধানীর খিলক্ষেতে নিয়ন্ত্রণ হারানো একটি জিপের ধাক্কায় তিনজনের প্রাণ গেছে। ঘটনাস্থলেই মারা যায় ইয়াছিন (৯) নামে এক শিশু।

 

বুধবার (২৭ ডিসেম্বর) রাত ৯টার দিকে খিলক্ষেত বাজার যাত্রী ছাউনি সংলগ্ন প্রধান সড়কে দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে উজ্জ্বল পান্ডে (২৬) ও আমরিনা (২৭) নামে আরও দুজন মারা যান। নিহত শিশুটির বাবা মো সুমন (৩৫) হাসপাতালে ভর্তি আছেন।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, একটি জিপ নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের উপরে উঠে পড়ে। এতে এক শিশু ঘটনাস্থলে মারা যায়। আহতদের হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে আরও দুজন মারা যান। জিপটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন।

নিহত উজ্জ্বল পান্ডের শ্যালক সবুজ কির্তনীয়া জানান, তাদের বাড়ি গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার কাজিপাড়া গ্রামে। উজ্জ্বল নতুনবাজার এলাকায় থাকতেন এবং একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তবে খিলক্ষেতে কেন গিয়েছিলেন, তা তিনি জানেন না।

আহত সুমনের বাবা মো. মফিজ জানান, তাদের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলার খিলপাড়া গ্রামে। সুমন মোহাম্মদপুর পাবনা হাউজ গলিতে পরিবার নিয়ে থাকেন। তিনি নিজে খিলক্ষেত ১৩ নম্বর রোডে একটি বাসায় নিরাপত্তাকর্মীর কাজ করেন। সুমন ও তার ছেলে ইয়াছিন খিলক্ষেতে তার সঙ্গে দেখা করতে এসেছিলেন।
সেখান থেকে মোহাম্মদপুরে যাচ্ছিলেন। পরে তিনি দুর্ঘটনায় কথা জানতে পারেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, খিলক্ষেত থেকে তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। দুজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। এ ঘটনায় আহত সুমন ভর্তি আছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ০১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।