ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আ. লীগের ইশতেহার মানেই দেশ ও দেশের মানুষের উন্নয়নের স্বপ্ন: খাদ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
আ. লীগের ইশতেহার মানেই দেশ ও দেশের মানুষের উন্নয়নের স্বপ্ন: খাদ্যমন্ত্রী

নওগাঁ: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আওয়ামী লীগের ইশতেহার মানেই দেশ ও দেশের মানুষের উন্নয়নের স্বপ্ন। আগামী দিনে স্মার্ট বাংলাদেশ ও গ্রামীণ জনপদের উন্নয়ন করে সেই স্বপ্ন করতে চান শেখ হাসিনা।

 

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে নওগাঁ-১ আসনে তার নিজ নির্বাচনী এলাকায় গণসংযোগ করতে গিয়ে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কখনও নিজের উন্নয়নের কথা ভাবেননি। সারাজীবন বাবার মতো দেশের মানুষের উন্নয়নে জীবনকে বিলিয়ে দিয়েছেন শেখ হাসিনা। নেত্রীর সার্বিক দিক নির্দেশনায় আমার অবহেলিত সাপাহার-পোরশা- নিয়ামতপুরকে আজ সবক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া দেওয়ার চেষ্টা করেছি। আমি মনে করি আমার এলাকার মানুষ এ উন্নয়নের দাম আবারও দেবে। আগামী ৭ তারিখে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে সরকার গঠনে সহযোগিতা করবে।

সাধন চন্দ্র মজুমদার সকাল থেকেই  সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নসহ নির্বাচনী বিভিন্ন এলাকায় গণসংযোগ ও প্রচারণা চালিয়ে ভোট প্রার্থনা করছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশবাসীর কাছে আবারও নৌকা মার্কায় ভোট চান মন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।