ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসায় মিলল স্ত্রীর মরদেহ, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
বাসায় মিলল স্ত্রীর মরদেহ, স্বামী আটক ফাইল ফটো

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় খাদিজা খাতুন (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (২৭ ডিসেম্বর) সকালে আলমডাঙ্গা পৌর এলাকার কলেজপাড়ায় একটি ভাড়া বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী আলম হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত খাদিজা খাতুন হারদি ইউনিয়নের কৃষি-ক্লাব পাড়ার ভিকু মিয়ার মেয়ে। খাদিজার স্বামী আলম হোসেন (৩২) একই উপজেলার কালিদাসপুর ইউনিয়নের মোনাকষা গ্রামের আব্দুল আজিজের ছেলে।  
 
বাড়ির মালিক মানোয়ার হোসেন বলেন, খাদিজা তার স্বামীর সঙ্গে পৌর এলাকার কলেজপাড়ায় আমার এ বাড়িতে তিন মাস ধরে ভাড়ায় বসবাস করছেন। প্রায়ই তাদের মধ্যে ঝগড়াঝাটি লেগে থাকত। আজ ভোরে স্বামী আলম আমাদের জানান তার স্ত্রী আত্মহত্যা করেছেন।

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ গনি মিয়া বলেন, সকালে খবর পেয়ে গৃহবধূর মরদেহ ঘরের মেঝে থেকে উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। স্বামী নিজেই স্ত্রীর ঝুলন্ত মরদেহ নিচে নামিয়েছেন বলে জানিয়েছেন। খাদিজার পরিবারের দাবি এটা আত্মহত্যা না, তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। খাদিজার স্বামীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।