ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অরক্ষিত ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ছিটকে গেল ট্রাক, নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
অরক্ষিত ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ছিটকে গেল ট্রাক, নিহত ৪

ময়মনসিংহ: ময়মনসিংহে বালুবোঝাই একটি ট্রাকে সঙ্গে ট্রেনের ধাক্কায় চালক ও হেলপারসহ চারজন নিহত হয়েছেন।  এ ঘটনায় ময়মনসিংহ-ঝারিয়া রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে ময়মনসিংহ সদর উপজেলার শম্ভুগঞ্জ বাজার সংলগ্ন রেলক্রসিং এলাকায় ঢাকাগামী বলাকা কমিউটার ট্রেনের সঙ্গে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম ও পরিচয় জানা যায়নি।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন এসব তথ‍্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্গাপুরের জারিয়া থেকে ছেড়ে আসা বলাকা এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহের শম্ভুগঞ্জের চর রঘুরামপুর ক্রসিং পার হচ্ছিল। এ সময় সেখানে ব্যারিয়ার না থাকায় বালুবোঝাই একটি ট্রাক রাস্তা থেকে রেললাইনে উঠে পড়ে। এসময় ট্রেনের ধাক্কায় ট্রাকটি লাইনের পাশে ছিটকে পড়ে। আর ট্রেনটি প্রায় এক কিলোমিটার সামনে গিয়ে থেমে যায়।  

এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। নিহত চারজনই ট্রেনের যাত্রী বলে ধারণা করা হচ্ছে। তাদের একজনের মরদেহ ট্রাকের পাশে পড়ে আছে এবং অন্যজন ট্রেনের সামনের অংশে ঝুলে থাকতে দেখা গেছে।  

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে।  

এদিকে দুর্ঘটনাকবলিত ট্রেনটি ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কের শম্ভুগঞ্জের চর রঘুরামপুর রেলক্রসিংয়ে আটক পড়ায় সড়কের দুইপাশের সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।