ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্বাচন সুষ্ঠু হওয়ার কোনো সম্ভাবনা দেখি না: তৈমূর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
নির্বাচন সুষ্ঠু হওয়ার কোনো সম্ভাবনা দেখি না: তৈমূর

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ আসনে তৃণমূল বিএনপির প্রার্থী ও দলটির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, নির্বাচন সুষ্ঠু হওয়ার কোনো সম্ভাবনা আমি দেখি না। সেনাবাহিনী নামানো হবে ভালো কথা।

কিন্তু সেনাবাহিনীকে সাক্ষী গোপাল করা যাবে না। সেনাবাহিনীকে ক্ষমতা দিতে হবে। যেখানে সন্ত্রাস সেখানেই যেন তারা প্রতিরোধ করতে পারে।

শুক্রবার (২২ ডিসেম্বর) রূপগঞ্জে নির্বাচনী প্রচারণার সময় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, রূপগঞ্জের কাঞ্চনে গতকাল (বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর) সরকারি দলের নিজেদের মধ্যে খুনোখুনি হয়েছে, দেশি-বিদেশি অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। আমরা এতে খুব সন্দিহান হয়ে পড়েছি।

তিনি আরও বলেন, জনগণ যেন সেনাবাহিনীর কার্যক্রম দেখে মনে করে যে সেনাবাহিনী এসেছি একটি সুষ্ঠু ও নিরাপদ নির্বাচন উপহার দেওয়ার জন্য। আমার পোস্টার ফেস্টুন যেখানে লাগাই সেখানেই রাতে গিয়ে ছিড়ে ফেলে। আমি এসপি সাহেবকে বিষয়টি জানিয়েছি। তিনি বলেছেন ব্যবস্থা নেবেন। দেখি কি ব্যবস্থা নেবেন তিনি।

তৃণমূল বিএনপির এ প্রার্থী বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে। সরকারি দলের মধ্যেই যদি খুনোখুনি হয় এবং প্রধানমন্ত্রী ব্যবস্থা না নেন তাহলে আমরা কীভাবে মনে করবো তিনি প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। এতে বিরোধীদল যে বলছে সুষ্ঠু নির্বাচন সম্ভব না, সেটাই প্রমাণিত হবে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।