ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কদমতলিতে অস্ত্রসহ মাদক কারবারি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
কদমতলিতে অস্ত্রসহ মাদক কারবারি গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর কদমতলী এলাকা থেকে বিদেশি পিস্তলসহ মো. মনির হোসেন (৫১) নামে এক মাদক কারবারি ও অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১০ এর অ্যাপস অফিসার আমিনুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর কদমতলী থানাধীন পূর্ব জুরাইন এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযানে তার কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড কার্তুজ, দুইটি ওয়াকি-টকি ওয়্যারলেস সেট, দুইটি ওয়াকি-টকি সেটের চার্জার, ২০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ৫৭ হাজার টাকা জব্দ করা হয়।

অফিসার আমিনুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেপ্তার মনির হোসেন রাজধানীর কদমতলী এলাকায় একটি মশার কয়েল ফ্যাক্টরির ব্যবসা করতেন। ব্যবসার আড়ালে তিনি কদমতলীসহ আশপাশের বিভিন্ন এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে মাদকের কারবার পরিচালনা করে আসছিলেন।

এছাড়া তিনি কদমতলি এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন বলে জানা গেছে।

গ্রেপ্তার মনিরের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে। সেইসঙ্গে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।