ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারিকেলের গুঁড়া ভেবে কীটনাশক খেয়ে প্রাণ গেল কিশোরের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
নারিকেলের গুঁড়া ভেবে কীটনাশক খেয়ে প্রাণ গেল কিশোরের

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় নারিকেলের গুঁড়া ভেবে ইঁদুর মারার কীটনাশক খেয়ে জাহিদুল ইসলাম আল আমিন (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে উপজেলার খিলপাড়া ইউনিয়নের নাহারখিল গ্রামের মুকবুল আহাম্মেদ চেরাং বাড়িতে এ ঘটনা ঘটে।

 

জাহিদুল ইসলাম আল আমিন ওই গ্রামের মুকবুল আহাম্মেদ চেরাং বাড়ির হান্নান হোসেন হানিফের ছেলে।

স্থানীয়রা জানায়, আল আমিনের মা জেসিমন আক্তার চালের গুঁড়া ও নারিকেলের সঙ্গে কীটনাশক মিশিয়ে ইঁদুর মারা জন্য বসত ঘরের ভেতর গ্যাসের চুলার পাশে রেখে দেন। এরপর তিনি সুপারি গাছের খোল আনতে ঘরের বাইরে যান।

কিছুক্ষণ পরে আল আমিন ঘরে ঢুকে চাল ও নারিকেলের গুঁড়া খাবার মনে করে খেয়ে ফেলে। পরে তার গলা জ্বালাপোড়া ও বমি হতে থাকলে তার মা বাড়ির লোকজনের সহায়তায় তাকে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ এসএমকে হাসপাতালে নিয়ে যান। সেখান শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।