ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক মামলায় জামিন পেয়ে অ্যাসিড মারলেন সাবেক স্ত্রীকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
মাদক মামলায় জামিন পেয়ে অ্যাসিড মারলেন সাবেক স্ত্রীকে

নাটোর: নাটোরের লালপুরে মোছা. রিমা খাতুন (২২) নামে এক নারীকে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় তার সাবেক স্বামী মাদক মামলার আসামি জিয়াউর রহমান জিয়াকে (৪১) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ভোরে তাকে ঝিনাইদহ জেলা থেকে গ্রেপ্তার করা হয়।

বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।  

জিয়া উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তার ছোড়া অ্যাসিডে দগ্ধ দুজন হলেন উপজেলার নতুনপাড়া গ্রামের রান্টু আলীর মেয়ে রিমা ইয়াসমিন (২২) ও তার চাচাতো ভাই লালন আলীর মেয়ে মাইমুনা খাতুন (৪)।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বাংলানিউজকে জানান, জিয়ার সঙ্গে বিয়ের পর রিমা খাতুন জানতে পারেন, তার স্বামী মাদকাসক্ত। কিছুদিন পর মাদক মামলায় জিয়ার সাজা হয়। এ পরিস্থিতিতে চার মাস আগে স্বামীর সঙ্গে রিমার বিয়েবিচ্ছেদ হয়।

মামলায় জামিন পেয়ে জিয়া গত বুধবার (২০ ডিসেম্বর) দিনগত রাতে রিমার বাবার বাড়িতে যান। সেখানে সাবেক স্ত্রী রিমার সঙ্গে কথা-কাটাকাটির একপর্যায়ে অ্যাসিড ছুড়ে মারেন। এতে রিমা ও তার ভাতিজি মাইমুনার মুখমণ্ডল ও গলা ঝলসে যায়। বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দুজনের চিকিৎসা চলছে।

ওসি বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর বাবা রান্টু আলী বাদী হয়ে লালপুর থানায় মামলা দায়ের করেন। ভোর রাতে ঝিনাইদহ জেলায় অভিযান চালিয়ে অভিযুক্ত জিয়াউর রহমান জিয়াকে গ্রেপ্তার করা হয়। বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর, ২১, ২০২৩
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।