ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে মোটরসাইকেলের ধাক্কায় সাংবাদিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
ঝিনাইদহে মোটরসাইকেলের ধাক্কায় সাংবাদিক নিহত

ঝিনাইদহ: ঝিনাইদহ শহরে মোটরসাইকেলের ধাক্কায় এম সেলিম (৫৪) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন।  

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাত ২টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

 

নিহত সেলিম ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। ঝিনাইদহ প্রেসক্লাবের সদস্য এবং দৈনিক জবাবদিহি পত্রিকার ঝিনাইদহ প্রতিনিধি ছিলেন। তার মৃত্যুর খবরে ঝিনাইদহে সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

নিহতের জামাই ইমতিয়াজ আহমেদ জানান, রাত সাড়ে ৯টার দিকে ব্যক্তি গত কাজে শহরের আলফালাহ হাসপাতাল এলাকায় যান সাংবাদিক সেলিম। তার কাজ শেষে হাসপাতালের সামনের রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তার মৃত হয়।  

চিকিৎসকরা জানান, আঘাত পেয়ে মাথার অতিরিক্ত রক্তক্ষরণ ও কার্ডিয়াক সমস্যায় তার মৃত্যু হয়েছে।  

বুধবার (২০ ডিসেম্বর) সকালে মৃত্যুর খবরে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন তার গ্রামের বাড়িতে যান এবং শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান। ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপুসহ সাংবাদিকরা সেলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন উদ্দীন এতথ্য নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় সাংবাদিক সেলিমের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।