ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে মেয়ে হত্যার অভিযোগে মা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
নোয়াখালীতে মেয়ে হত্যার অভিযোগে মা গ্রেপ্তার

নোয়াখালী: নোয়াখালীতে মেয়ের হত্যা মামলায় মা মারজাহান আক্তার সুমিকে (৩২) গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান।

এর আগে, একই দিন সকালে গোপন তথ্যের ভিত্তিতে জেলা শহর মাইজদীর আনসার ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মারজাহান আক্তার সুমি বেগমগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের আমির হোসেনের মেয়ে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মামলার ভিকটিম এম এ রশিদ বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। ভিকটিমের বাবা বিদেশে থাকায় তার মা (আসামি) অন্য পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এ কারণে ভিকটিমের বাবা অুভযুক্ত সুমিকে তালাক দেন।

পরে স্কুলে যাতায়াতের সুবিধার্থে ভিকটিম তার মায়ের সঙ্গে ভাড়া বাসায় থাকতো। বিভিন্ন সময়ে ভিকটিম তার দাদার বাসায় গেলে তার মায়ের চারিত্রিক দোষের কথা জানাতো। এ কারণে ভিকটিমকে প্রায়ই তার মা মারধর ও নির্যাতন করতেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ভিকটিমের ইচ্ছা ছিল সে এসএসসি পাশের পর চৌমুহনী কলেজে ভর্তি হয়ে স্থায়ীভাবে তার দাদার বাসায় থাকবে। ২০২১ সালের ১৭ অক্টোবর ভিকটিমের মা তার দাদার কাছে ফোন দিয়ে জানায় ভিকটিম অসুস্থ হলে তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল এবং সেখানে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ভিকটিমের দাদা মো. খোরশেদ আলম অভিযুক্তদের বিরুদ্ধে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেছিলেন। সেই মামলাতে সুমিকে গ্রেপ্তার করা হয়ে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে তাকে জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।