ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
নলডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণ

নাটোর: নাটোরের নলডাঙ্গায় এক প্রবাসীর স্ত্রীকে (৩০) বাড়ি থেকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণ করেছে একই এলাকার তিনজন। এ ঘটনায় তিনজনের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় মামলা হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) দিনগত গভীর রাতে উপজেলার বাঁশিলা গ্রামে এ ঘটনা ঘটে।  

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে ভুক্তভোগী নিজেই বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন। এর আগে দুপুরে নাটোর আধুনিক সদর হাসপাতালে তার চিকিৎসাসহ ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, বাঁশিলা গ্রামের সৌদি প্রবাসীর বাড়ির প্রায় সবাই সোমবার দিনগত রাতে বিলে মাছ ধরতে যান। বৃদ্ধ দাদা শ্বশুরসহ ওই গৃহবধূ এ সময় বাড়িতে অবস্থান করছিলেন। বিষয়টি টের পেয়ে একই গ্রামের বাসিন্দা বর্তমান ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল মালেকের ছেলে মো. তুহিন (২৪), প্রতিবেশী মোখলেস ব্যাপারীর ছেলে ওসমান ব্যাপারী (৪৫) ও বিশু বিদ্যার ছেলে মো. জীবন (৪০) বাড়িতে ঢুকে গৃহবধূর মুখে কাপড় বেঁধে জোর করে পাশের একটি ফসলি মাঠে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। বৃদ্ধ দাদা নাতি বউকে বাড়িতে না পেয়ে অন্যদের খবর দিলে সবাই আলো নিয়ে খোঁজাখুজি শুরু করলে রাত দেড়টার দিকে ধর্ষণকারীরা গৃহবধূকে ফেলে পালিয়ে যায়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ভুক্তভোগী গৃহবধূ নিজেই বাদী হয়ে বিকেলে তিনজনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিয়েছেন। সন্ধ্যায় অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। ওই গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। ঘটনার তদন্ত করা হচ্ছে। পাশাপাশি অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।