ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে পর্যটককে ছুরিকাঘাত, টাকা ও মোবাইল ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
বান্দরবানে পর্যটককে ছুরিকাঘাত, টাকা ও মোবাইল ছিনতাই

বান্দরবান: বান্দরবানের ছুরিকাঘাত করে এক পর্যটক দম্পতির মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রের কেবল কার পয়েন্টে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় ছুরিকাঘাতে আহত হয়েছেন ময়মনসিংহ জেলার মুক্তাগাছা তারাকান্দা পূর্ব পাগলি গ্রামের মৃত নাঈম উদ্দিনের ছেলে তসলিম উদ্দিন (২৫)।

আহত পর্যটকের স্ত্রী রিতু আকতার জানান, ময়মনসিংহ থেকে মোটরসাইকেল নিয়ে ভ্রমণের উদ্দেশ্যে বান্দরবান আসেন এই দম্পতি। পরে দুপুরে মেঘলা পর্যটন কেন্দ্রে ভ্রমণে যায়। সন্ধ্যায় মেঘলা পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে কেবল কার পয়েন্টের একটু ওপরে নির্জন এলাকায় পৌঁছলে দুই যুবক তাদের গতিরোধ করে তাদের সঙ্গে থাকা সব কিছু দিয়ে দিতে বলে। এসময় তসলিম দিতে অস্বীকার করলে তসলিমের পেটে ছুরি মেরে ছিনতাইকারীরা দুটি মোবাইল ফোন ও নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে তাদের আত্মচিৎকারে পার্শ্ববর্তী দোকান থেকে লোকজন এসে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করা হয় এবং আহত তসলিমকে বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাকিব জামান জানান, আহত এক পর্যটককে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করানো হয়েছিল। পরে তাকে উন্নত চিকিৎসার প্রয়োজনে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

টুরিস্ট পুলিশের অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর আলম জানান, ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং দোষীদের গ্রেপ্তার করতে অভিযান চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।