ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
ফতুল্লায় স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় গার্মেন্টস কর্মী স্ত্রীর সঙ্গে অভিমান করে আবুল হোসেন নামে এক ব্যক্তি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

রোববার (১৭ ডিসেম্বর) রাতে ফতুল্লার উত্তর নরসিংপুর কাওয়া পাড়া এলাকার মোহাম্মদ আলীর ভাড়াটিয়া বাসা থেকে আবুল হোসেনের (৫০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় রাতেই ফতুল্লা মডেল থানায় আত্মহত্যার অভিযোগ এনে আবুল হোসেনের স্ত্রী লিপি খাতুন আবেদন করেন।

লিপি খাতুন (৪২) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার গাড়দহ গ্রামের জালাল মিয়ার মেয়ে।

লিপি খাতুন জানান, ফতুল্লার উত্তর নরসিংপুর কাওয়া পাড়া এলাকার মোহাম্মদ আলীর ভাড়াটিয়া বাসায় স্বামী আবুল হোসেনসহ সন্তানদের নিয়ে ভাড়া থাকেন। তিনি ও তার স্বামী গার্মেন্টসে কাজ করেন। বর্তমানে তার স্বামী কাজকর্ম না করে বাসায় থাকেন। এ নিয়ে বিভিন্ন সময় আবুল হোসেনের সঙ্গে লিপির নানা বিষয় নিয়ে মান অভিমান হয়। এতে অভিমান করে আবুল হোসেন নিজ ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।