ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফ্ল্যাট থেকে মিলল ২৭ হাজার ইয়াবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
ফ্ল্যাট থেকে মিলল ২৭ হাজার ইয়াবা

ফেনী: ফ্ল্যাটের ইন্টেরিয়র ডিজাইন থেকে উদ্ধার হলো ২৭ হাজার ৩০০টি ইয়াবা ট্যাবলেট।  

রোববার (১৭ ডিসেম্বর) ভোরে ফেনী শহরের মাইশা টাওয়ারের একটি ফ্ল্যাট বাসায় বিশেষ কৌশলে রাখা ইয়াবাগুলো উদ্ধার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৭)।

এ সময় মাদক কারবারি মো. আবুল হাশেম সোহাগকে (৩৮) আটকসহ একটি মাইক্রোবাস জব্দ করা হয়। উদ্ধার করা ইয়াবাগুলোর আনুমানিক মূল্য ৮২ লাখ টাকা।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক কারবারি ফেনী শহরের একটি ফ্ল্যাট বাসায় অবৈধভাবে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করছে। র‌্যাবের একটি দল মাইশা টাওয়ারের ওই ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে। এ সময় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উত্তর বেতিয়ারা গ্রামের মো. আবিদ আলীর ছেলে মো. আবুল হাশেম সোহাগকে (৩৮) আটক করা হয়।

আটকদের দেখানো ও সনাক্ত মতে ফ্ল্যাটের কাঠের ইন্টেরিয়রের ভেতর বিশেষ কৌশলে রক্ষিত এবং গ্যারেজে থাকা তার ব্যবহৃত মাইক্রোবাস থেকে ২৭ হাজার ৩০০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সোহাগ জানান, সুকৌশলে দীর্ঘদিন ধরে তিনি কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট অল্প দামে কিনে পরবর্তীতে চট্টগ্রাম, ফেনী, কুমিল্লাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক কারবারি ও সেবনকারীদের নিকট বেশি দামে বিক্রি করে আসছিলেন।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াডন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য উদ্ধার করা ইয়াবাসহ আটক মাদক কারবারিকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এসএইচডি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।