ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে বিস্ফোরণে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
মানিকগঞ্জে বিস্ফোরণে নিহত ১

মানিকগঞ্জ: মানিকগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আনোয়ার ব্যাপারী (৫০) নামে এক বেলুনবিক্রেতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন  কবির হোসেন (২৩) নামে আরেকজন।

 

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৪টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের নিচতলায় এ ঘটনা ঘটে।

নিহত আনোয়ার ফরিদপুর জেলার কোতোয়ালি থানার আরোকান্দি গ্রামের কাওসার ব্যাপারীর ছেলে। আর আহত কবির মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম শানবান্ধা গ্রামের আতর আলীর ছেলে।  

জানা গেছে, শনিবার ভোর সাড়ে ৪টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের নিচ তলায় গণ শুনানিস্থলে দুই বেলুন বিক্রেতা আনোয়ার ও কবির বিজয় দিবসে উড়িয়ে দেবার জন্য বেলুন ফুলাচ্ছিলেন। এ সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে দু’জন গুরুতর আহত হন। বিস্ফোরণে আনোয়ারের একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। মানিকগঞ্জ সদর থানা এবং ফায়ার সার্ভিসের কর্মকর্তারা আহতদের উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। এ সময়ে আহত দু’জনের মধ্যে আনোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বলেন, আনোয়ারের মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।