ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ফের স্বর্ণের দোকানে ডাকাতি, ৫০ ভরি স্বর্ণালংকার লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
নোয়াখালীতে ফের স্বর্ণের দোকানে ডাকাতি, ৫০ ভরি স্বর্ণালংকার লুট

নোয়াখালী: জেলায় এক সপ্তাহের ব্যবধানে ফের স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এবার সোনাইমুড়ী উপজেলায় একটি জুয়েলারি দোকানে দিনে দুপুরে তালা কেটে ৫০ ভরি স্বর্ণালংকার লুট হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুর ১টা ৩৮ মিনিটের দিকে উপজেলার সোনাইমুড়ী বাজারের মোতালেব প্লাজার আমিন জুয়ের্লাসে এ ডাকাতির ঘটনা ঘটে।

আমিন জুয়ের্লাসের মালিক সাকায়েত উল্ল্যাহ অভিযোগ করে বলেন, তিনি শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে দোকান থেকে জুমার নামাজ পড়তে মসজিদে যান। ওই সময় এক ব্যক্তি দোকানের তালা কেটে ভেতর থেকে ৫০ ভরি স্বর্ণ নিয়ে যান।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, স্বর্ণ লুট করার একটি ভিডিও ফুটেজ পাওয়া গেছে। একজন পাঞ্জাবি পরিহিত ব্যক্তি ওই দোকানের পাশে ঘুরাঘুরি করছিলেন। নামাজের সময় ওই ব্যক্তি একটি ব্যাগ হাতে নিয়ে তালা ভেঙে দোকানে প্রবেশ করেন। দোকানের মালিক প্রথম বলেছে ৩০ ভরি স্বর্ণ লুট হয়েছে। এখন তিনি অভিযোগ করছেন যে ৪৫-৫০ ভরি স্বর্ণ লুট হয়েছে।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্বর্ণ লুটের ঘটনার ক্লু উদ্‌ঘাটনে কাজ করছে পুলিশ। এটি কোনো একক ব্যক্তির কাজ নাকি কোনো চক্র বা ডাকাতদল সম্পৃক্ত তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, গত শুক্রবার (০৮ ডিসেম্বর) ভোরে জেলার কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের চাপরাশিরহাট পশ্চিম বাজারের এক নৈশ প্রহরীকে হত্যা করে মা-মনি জুয়েলার্স ও নুর জুয়েলার্স নামে দুইটি জুয়েলারি দোকানে ডাকাতির ঘটনা ঘটে। ওই ঘটনার এক সপ্তাহ যেতে না যেতেই আবার এমন ঘটনা জেলার স্বর্ণ ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করেছে।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।