ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে একই দড়িতে ঝুলছিলেন দম্পতি, ‘আত্মহত্যা’ বলছেন স্থানীয়রা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
বেনাপোলে একই দড়িতে ঝুলছিলেন দম্পতি, ‘আত্মহত্যা’ বলছেন স্থানীয়রা

বেনাপোল (যশোর): বেনাপোলে দেনার দায়ে সাত মাসের শিশুকে রেখে এক দম্পতি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে বেনাপোল পোর্ট থানাধীন বাহাদুরপুর গ্রামের একটি বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত দম্পতি হলেন, বেনাপোল পোর্ট থানাধীন বাহাদুরপুর গ্রামের কামাল হোসেনের ছেলে ইয়ামিন হোসেন ও তার ছেলের স্ত্রী তানিয়া খাতুন।

স্থানীয়রা জানান, গত এক সপ্তাহ আগে বাহাদুরপুর বাজারে বাড়িটি ভাড়া নেন তারা। সকালে তাদের বাড়ি থেকে অনেক সময় ধরে বাচ্চার কান্নার আওয়াজ পাওয়া যায়। এ সময় স্থানীয়রা তাদের বাড়ির জানালা দিয়ে দেখতে পান ইয়ামিন ও তার স্ত্রীর একই দড়িতে ঝুলছেন। পরে তারা ঘরের দরজা ভেঙে শিশুটিকে উদ্ধার করেন। পুলিশে খবর দেওয়া হলে তারা গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে নিয়ে যায়।

বাহাদূরপুর ইউনিয়নের চেয়ারম্যান মফিজুর রহমান জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে জানা যায় ওই দম্পতি অনেক ঋণগ্রস্ত ছিলেন। জমি ঘরবাড়ি বিক্রি করেও ঋণ পরিশোধ না হওয়ায় তাদের মধ্যে হতাশা বিরাজ করছিল। আজ এই পরিণতি দেখে তাদের পরিবারের মাঝে শোক নেমে আসে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দম্পত্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা হাসপাতাল পাঠানো হয়ে হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।