ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘স্বতন্ত্র প্রার্থীর লোক বলেই’ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
‘স্বতন্ত্র প্রার্থীর লোক বলেই’ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

কুমিল্লা: জেলার দেবিদ্বারে ‘স্বতন্ত্র প্রার্থীর লোক বলেই’ ফাহিম খাঁন (২২) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে।  

বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বরকামতা ইউনিয়নের বাগুর বাস স্টেশনে এ ঘটনা ঘটে।

 

পরে ফাহিমকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়  স্থানীয়রা। বর্তমানে ফাহিম সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

আহত ফাহিম উপজেলার মোহনপুর ইউনিয়নের ছোটনা গ্রামের মো. ফরিদ খাঁনের ছেলে এবং ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক । তিনি কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদের অনুসারী।

আহত ফাহিমের চাচাতো ভাই মো. শামীম খাঁন জানান, ফাহিম কুমিল্লা থেকে এসে দেবিদ্বার থানার বরকামতা ইউনিয়নের বাগুর বাস স্টেশনে নেমে বাড়ির দিকে রওয়ানা দেন। এসময় স্থানীয় লিটন সরকারের নেতৃত্বে ১০-১২ জন ‘ওই স্বতন্ত্র প্রার্থীর লোক বলেই’ লাঠি, রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে ফাহিমকে ধাওয়া করে। ফাহিম দৌড় দিলেও তাকে ধরে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে মৃত ভেবে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ফাহিমকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় আমি বাদী হয়ে দেবিদ্বার থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে অভিযুক্ত লিটন সরকারের ফোনে কয়েকবার কল করা হয় কিন্তু তিনি কল রিসিভ করেননি। পরে তার নাম্বারে খুদেবার্তা পাঠালেও তিনি কোনো সাড়া দেননি।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নয়ন মিয়া বলেন, এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।