ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁর সাগরের মরদেহ পাওয়া গেল কক্সবাজারের সৈকতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
নওগাঁর সাগরের মরদেহ পাওয়া গেল কক্সবাজারের সৈকতে

কক্সবাজার: কক্সবাজার শহরতলীর দরিয়ানগর সমুদ্র সৈকত থেকে সাগর হোসেন (২০) নামে এক পর্যটক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল ৮টার দিকে সমুদ্রের জোয়ারের সঙ্গে মরদেহটি ভেসে এলে খবর পেয়ে পুলিশ সেটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত সাগর হোসেন নওগাঁ জেলার নিয়ামতপুর থানার আলম মণ্ডলের ছেলে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে কক্সবাজার সদর থানার উপ পরিদর্শক (এসআই) রিয়াজউদ্দিন বলেন, বুধবার সকালে অজ্ঞাতপরিচয় এক পর্যটকের মরদেহ ভেসে আসার খবর পেয়ে দরিয়ানগর সৈকতের ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে পুলিশ। লাশটি উদ্ধারের পর তার পরিচয় শনাক্তের চেষ্টা করা হয়। এরপর সন্ধ্যা ৬টার দিকে তার স্বজনরা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন।  

তিনি জানান, সাগর হোসেন দুইদিন আগে নওগাঁ থেকে একা কক্সবাজারে বেড়াতে আসেন। এরপর তিনি কোথায় উঠেছেন, কার সঙ্গে সৈকতে বেড়াতে যান ও সাগরে নামেন তা কিছুই জানাতে পারেনি তার পরিবার।

তবে সুরতহালে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া না গেলেও বিষয়টি রহস্যজনক হওয়ায় বৃহস্পতিবার মরদেহটির পোস্টমর্টেম করা হবে বলে জানান তিনি। বর্তমানে মরদেহটি কক্সবাজার সদর হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ৩ ডিসেম্বর কক্সবাজার শহরের উপকূলবর্তী বঙ্গোপসাগরে গোসল করার সময় পানিতে ডুবে নাটোরের বনপাড়া পৌরসভার মো. বোরহান উদ্দিনের ছেলে আবুল কাশেম বকুল (৪২) ও তার স্ত্রী সাবিকুন্নাহার সুমা (৩৪) দম্পতির মৃত্যু হয়।

এ নিয়ে গত ৯ মাসে শহরের উপকূলবর্তী বঙ্গোপসাগরে গোসল করতে নেমে একজন নিখোঁজ হয় ও ৯ জন মারা যায়।  

এর আগে গত ১২ অক্টোবর শহরের মোটেল শৈবাল পয়েন্ট উপকূলে গোসল করার সময় পানিতে ডুবে আকরামুল ইসলাম সাজিদ (১৬) ও আরিফ ইসলাম (১৬) নামের দুই স্কুলছাত্রের মৃত্যু হয়। নিহত আকরামুল ইসলাম সাজিদ শহরের মধ্যম বাহারছড়ার সাইফুল ইসলামের ছেলে ও আরিফ ইসলাম একই এলাকার মৃত মাহবুব আলমের ছেলে। তারা দুজনই কক্সবাজার শহরের পৌর প্রি-প্যারেটরি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।  

এর আগে গত ১১ আগস্ট কক্সবাজার শহরের কলাতলী পয়েন্টে গোসল করার সময় পানিতে ডুবে শাহেদুল ইসলাম (২২) নামে এক যুবক নিখোঁজ হয়। এর ৪ দিন পর সোনাদিয়া থেকে তার মরদেহ উদ্ধার হয়।

গত ১৮ জুলাই কক্সবাজার শহরের লাবণী পয়েন্ট উপকূলে গোসল করার সময় স্রোতের টানে ভেসে গিয়ে নিখোঁজ মো. আলী তুহিন (১৫) নামে এক স্কুলছাত্র। এখনো তার সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ মো. আলী তুহিন কক্সবাজার শহরের ৩ নম্বর ওয়ার্ড নুর পাড়া এলাকার মোহাম্মদ হোসেন ও নাসিমা আকতারের ছেলে এবং কক্সবাজার পৌর প্রিপ্যারেটরি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

গত ১ জুলাই শহরের লাবণী পয়েন্ট সৈকতে গোসল করার সময় মোহাম্মদ সাআদ (২৫) নামে এক পর্যটক যুবকের মৃত্যু হয়। তার বাড়ি রাজধানীর দক্ষিণ খান এলাকায়। এর আগে গত ২৪ এপ্রিল শহরের লাবণী পয়েন্ট সৈকতে গোসল করার সময় চট্টগ্রামের এক পর্যটকের মৃত্যু এবং গাজীপুরের হিমেল আহমদ (২৫) নামের এক পর্যটক নিখোঁজ হয়। দুই দিন পর বাঁকখালী নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
এসবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।