ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে হেরোইনসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
মানিকগঞ্জে হেরোইনসহ আটক ৫

মানিকগঞ্জ: মানিকগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে পৃথক দুটি অভিযানে হেরোইনসহ পাঁচজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।  

বুধবার (১৩ ডিসেম্বর) সকালের দিকে গোয়েন্দা পুলিশের ইনচার্জ আবুল কালামের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

 

আটকরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার রহমতপুর এলাকার মাহাবুব হোসেনের ছেলে মো. চঞ্চল হোসেন (২১), লওখণ্ডা এলাকার মৃত ভবেশ সরকারের ছেলে শুভ সরকার (২০), মত্ত এলাকার ভজন দত্তের ছেলে বিজয় দত্ত (২০), সুলতানপুর এলাকার দুলাল ফকিরের ছেলে মো. আরিফ হোসেন (২৪), ভাড়ারিয়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মো. সুমন (৩৫)।

সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, মানিকগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে পুলিশ সুপার গোলাম আজাদ খানের নির্দেশনায় ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালামের তত্ত্বাবধানে সাব ইন্সপেক্টর আজহারুল ইসলাম মাদকবিরোধ অভিযান চালানো হয়। পরে সদর থানাধীন রহমতপুর এলাকার মহসীন স্টোর নামক দোকানের সামনে থেকে আট গ্রাম হেরোইনসহ চঞ্চল, শুভ, বিজয় এই তিনজনকে আটক করে।  

অপরদিকে ডিবি পুলিশের আরেক সাব ইন্সপেক্টর মাসুদ রানা শামীম একটি অভিযান চালিয়ে সিংগাইর থানাধীন চারিগ্রামের চারিগ্রাম বাজারে তিন রাস্তার মোড় নরেশ ঘোষের ভাই ভাই সুইট মিট নামক হোটেলের সামনে থেকে আরিফ ও সুমন নামে দুজকে ২০ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। জব্দ করা মোট হেরোইনের বাজার মূল্য ২ লাখ ৮০ হাজার টাকা।  

আটকদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর ও সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলমান আছে।  

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।