ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অভিমানে বেরিয়েছিল বাড়ি থেকে, তুলে নিয়ে ধর্ষণ করল চার বখাটে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
অভিমানে বেরিয়েছিল বাড়ি থেকে, তুলে নিয়ে ধর্ষণ করল চার বখাটে

সিলেট: সিলেটে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে ঘুরতে থাকা ১৪ বছরের এক কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে চার বখাটের বিরুদ্ধে।  

সোমবার (১১ ডিসেম্বর) সকালে ওই কিশোরীকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার (১০ ডিসেম্বর) সন্ধ্যার পর নগরের উপকণ্ঠ পীরেরবাজারের বাড়ি থেকে বাবা-মায়ের সঙ্গে অভিমান করে বেরিয়ে যায় ওই কিশোরী। সে পাশের পরগনা বাজার সংলগ্ন খুনীরচক এলাকায় পৌঁছামাত্র চার যুবকের খপ্পরে পড়ে। বখাটেরা তাকে উঠিয়ে নির্জন স্থানে নিয়ে রাতভর ধর্ষণ করে। সকালে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করান।

স্থানীয়দের অভিযোগ, রাসেল, আরিফ, স্বপন ও আরও এক যুবক এই অপরাধে জড়িত। সকালে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় মাতবররা ঘটনাটি আপসরফার চেষ্টা চালান। বিষয়টি শুনে শাহপরান থানার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু আপসরফার চেষ্টায় থাকা লোকজন পুলিশকে মিথ্য তথ্য দিয়ে বিভ্রান্ত করে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য বাংলানিউজকে বলেন, এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। তবে গণধর্ষণের ঘটনা কিনা, তা ঘটনাস্থল পরিদর্শনকারী ফাঁড়ির ইনচার্জ বলতে পারবেন। অবশ্য এ ঘটনায় জড়িতদের কাউকে এখনো গ্রেপ্তার করা যায়নি। খুব শিগগির অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এনইউ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।