ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত ৩০

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলার বোড়াশী ইউনিয়নের ভেন্নাবাড়ী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন।  

আহতদের মধ্যে ১৪ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ভেন্নাবাড়ী মহাজনবাড়ী ব্রিজ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকার আধিপত্য নিয়ে বোড়াশী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অ্যাডভোকেট আলীম মোল্লার সঙ্গে ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার মিটু মোল্লার মধ্যে দীর্ঘ ১০/১৫ বছর আগে থেকে দ্বন্দ্ব চলে আসছিল। সোমবার সকালে আলীম মোল্লার বাড়িতে মেম্বার মিটু মোল্লার লোকজন হামলা করে। পরে আলীম মোল্লা ও তার বিয়াই ৫ নম্বর ওয়ার্ডের সেকেন্দার মোল্লা লোকজন সংগঠিত হয়ে মিটু মেম্বারের লোকজনের ওপর হামলা করে। পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। এর মধ্যে ১৪ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন পরিস্থিতি এখন তাদের নিয়ন্ত্রণে রয়েছে। ফের যেন এমন ঘটনা আর না ঘটে সেজন্য এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।