ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণশ্রমিকের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণশ্রমিকের মৃত্যু  প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মেরুল বাড্ডায় নির্মাণাধীন ভবনে রড উঠানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরিফ মোল্লা (২৬) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (১০ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুপুর ২টার দিকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুরের ডাসার উপজেলার ওয়াজেদ মোল্লার ছেলে আরিফ। বর্তমানে স্ত্রী ও এক ছেলে সন্তান নিয়ে মেরুল বাড্ডা আনন্দনগর এলাকায় থাকতেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী শরিফুল ইসলাম জানান, তারা মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্ট ৬ নম্বর রোডের একটি নির্মাণাধীন ছয়তলা ভবনে কাজ করছিলেন। আরিফ রশি বেঁধে নিচ থেকে ভবনটির দুইতলায় রড উঠানোর সময় পাশের বিদ্যুতের তারের সঙ্গে লাগে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়ে সে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সহকর্মীরা জানান, আরিফ মূলত রাজমিস্ত্রির কাজ করেন। তবে একই ভবনে চলা রডমিস্ত্রিদের কাজে কর্মী কম থাকায় আজ সে রডমিস্ত্রির কাজ করছিলেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই নির্মাণশ্রমিকের মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।