ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদ্‌যাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
গোপালগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদ্‌যাপন

গোপালগঞ্জ: গোপালগঞ্জে নানা আয়োজনের মধ্যে দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩ পালিত হয়েছে। জেলা প্রশাসন, দুর্নীতি দমন কমিশন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এ কর্মসূচি পালন করেন।

শনিবার (৯ ডিসেম্বর) সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সু-শাসন চত্বরে জাতীয় ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন করা হয় এবং বেলুন উড়িয়ে দিবসটি উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

পরে সেখান থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা শহরের বিভিন্ন সড়ক ঘুরে একইস্থানে গিয়ে শেষ হয়। এরপর বঙ্গবন্ধু সড়কের উপর দাঁড়িয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।  

জেলা প্রশাসকের কার্যালয়ের হল রুমে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারণ সম্পাদক বিজন কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

সভায় বক্তারা বলেন, দুর্নীতি এখন সমাজের ক্যান্সার হয়ে দাঁড়িয়েছে। সাধারণ মানুষ যাতে ক্ষতিগ্রস্ত না হয় তাই সবাইকে দুর্নীতি প্রতিরোধে এগিয়ে আসতে হবে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।