ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিয়ে না দেওয়ায় প্রেমিকার বাড়িতে যুবকের বিষপান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
বিয়ে না দেওয়ায় প্রেমিকার বাড়িতে যুবকের বিষপান

লালমনিরহাট: লালমনিরহাট হাতীবান্ধায় বিয়ের দাবিতে অনশনে ব্যর্থ হয়ে প্রেমিকার বাড়িতে দুলু (১৮) নামে যুবক বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার (৯ ডিসেম্বর) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার (৮ ডিসেম্বর) রাতে উপজেলা সিংমারী ইউনিয়নের উত্তর-ধুবনী গ্রামের হাজীর মোড় এলাকায় প্রেমিকার বাড়িতে অনশন শেষে বিষপান করেন তিনি।  

দুলু সিংমারী ইউনিয়নের উত্তর-ধুবনী গ্রামের আব্দুলের ছেলে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিবেশী এক মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে প্রেমিক দুলুর। তাদের প্রেমের বিষয়টি স্থানীয়রাসহ দুই পরিবারের মাঝে জানাজানি হয়। এ সম্পর্ক মেনে নিতে পারেনি প্রেমিকার পরিবার। তাই প্রেমিকাকে গোপন করে রাখেন তার পরিবার।

এদিকে শুক্রবার রাতে বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে অনশন শুরু করেন দুলু। অনশনে প্রেমিক দুলু ঘোষণা দেন বিয়ে না দিলে বিষপানে আত্মহত্যা করবেন। কিন্তু অনশনে তার দাবি পূরণ না হওয়ায় ক্ষোভে আর দুঃখে প্রকাশ্যে বিষপান করেন তিনি।

প্রথমে প্রেমিকার পরিবার এটা সাজানো নাটক ভেবে তাকে হাসপাতালে নিতে বিলম্ব করে। পরে তার অবস্থার অবনতি হলে দ্রুত হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে সকালে চিকিৎসাধীন অবস্থায় দুলুর মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।