ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় হত্যায় জড়িত থাকার অভিযোগে বাবা-ছেলে গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
মাগুরায় হত্যায় জড়িত থাকার অভিযোগে বাবা-ছেলে গ্রেপ্তার

মাগুরা: মারিয়া খাতুন (১৭) নামে এক কিশোরীকে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাগুরা সদর থানা পুলিশ নবুয়াত আলী (৫০) ও তার ছেলে শশি আহমেদকে (১৯) গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ভোরে শ্রীপুর উপজেলার দুর্গাপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, কয়েক মাস আগে শশি ও মারিয়া খাতুনের মধ্যে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে অজ্ঞাত কারণে মারিয়াকে হত্যা করে সদর উপজেলার গাংনালিয়া ব্রিজের নিচে কুমার নদীর কচুরিপানার নিচে ফেলে দিয়ে যায় অভিযুক্তরা। গত ১৭ নভেম্বর এলাকাবাসীর দেওয়া খবরের ভিত্তিতে গাংনালিয়ার ওই এলাকা থেকে একটি কংঙ্কাল উদ্ধার হয়। যার তদন্তে নেমে আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে পুলিশ এটি পরিকল্পিত হত্যাকাণ্ড হিসেবে প্রমাণ পায়। পরে মোবাইল প্রযুক্তির মাধ্যমে ঘটনার সঙ্গে অভিযুক্ত ওই দুইজনের জড়িত থাকার তথ্য নিশ্চিত হওয়ার পর তাদের গ্রেপ্তার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেকেন্দার আলী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সরাসরি হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেনি। তবে পুলিশকে শশি জানিয়েছে, মেয়েটির সঙ্গে তার সম্পর্ক ছিল। শ্বাসকষ্ট জনিত রোগের কারণে সে অসুস্থ হয়ে পড়লে তাকে নদীর তীরে ফেলে রেখে যায় শশি। প্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার বিকেলে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করবে।

নিহত মারিয়া খাতুন সদর উপজেলার নড়িহাটি গ্রামের আছাদুজ্জামানের মেয়ে।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।