ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চরভদ্রাসনে মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
চরভদ্রাসনে মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় রফিক মোল্যা (২৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।  

বুধবার (৬ ডিসেম্বর) সকালে উপজেলার সদর ইউনিয়নের এমকে ডাঙ্গী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত রফিক ওই ইউনিয়নের উত্তর আলম নগর মধু শিকদারের ডাঙ্গী গ্রামের বাসিন্দা আনছার মোল্যার ছেলে। তিনি পেশায় মাংস ব্যবসায়ী ছিলেন।  

রফিকের বড় ভাই কামাল মোল্যা বলেন, সকালে রফিক মোটরসাইকেল যোগে তাদের পুরাতন বাড়ি এমকে ডাঙ্গী যাচ্ছিলেন। পথে এমকে ডাঙ্গী মাদরাসার কাছে এলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তার সংঘর্ষ হয়। এতে মাথায় প্রচণ্ড আঘাত পান রফিক। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা গুরুতর দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। পরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে রফিকের মৃত্যু হয়।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দায়ের করা হয়নি। বুধবার বাদ আসর চরভদ্রাসন সরকারি কলেজ মাঠে জানাজা শেষে স্থানীয় এমকে ডাঙ্গী মাদরাসা কবরস্থানে রফিকের দাফন সম্পন্ন করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।