ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

ইয়াবা বেচতে শ্বশুরবাড়ি গেলেন জামাতা, অতঃপর গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
ইয়াবা বেচতে শ্বশুরবাড়ি গেলেন জামাতা, অতঃপর গ্রেপ্তার

বরগুনা: নিষিদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রি করতে বরগুনায় শ্বশুরবাড়ি গেলেন চাঁদপুরের এক যুবক। অতঃপর পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বরগুনা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের গ্রিনরোডস্থ কলোনিতে শ্বশুরবাড়ি থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছে ২৩০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।  

গ্রেপ্তার ইয়াবাকারবারি হলেন - চাঁদপুর জেলা সদর পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা হাজি কবির সরকারের ছেলে মো. নাহিদ হোসেন হৃদয় (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, চাঁদপুর থেকে বিক্রির উদ্দেশ্যে ইয়াবা নিয়ে বরগুনায় শ্বশুরবাড়িতে অবস্থান করছেন নাহিদ- এমন গোপন সংবাদের ভিত্তিতে (ডিবি) গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. বশির আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন গোয়েন্দা পুলিশের সদস্যরা। এসময় ওই বাড়িতে তল্লাশি করলে ২৩০টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে ইয়াবা জব্দসহ নাহিদকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশির আলম বলেন, গ্রেপ্তার নাহিদ একজন ইয়াবা সেবনকারী এবং বিক্রেতা। প্রাথমিকভাবে জানা গেছে তার বিরুদ্ধে আরও একাধিক মামলা রয়েছে।  

বরগুনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের রয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।