ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বাসচাপায় বাইসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
গাজীপুরে বাসচাপায় বাইসাইকেল আরোহী নিহত

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের টেকনগপাড়া এলাকায় বাসের চাপায় এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাইসাইকেল আরোহী হলেন- কুড়িগ্রামের অলিপুর থানার দুর্গাপুর এলাকার ইদ্রিস আলীর ছেলে আবু হাসান (২৫)। তিনি ওই এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বাইসাইকেলযোগে কাজের উদ্দেশে কারখানায় যাচ্ছিলেন আবু হাসান। এক পর্যায়ে টেকনগপাড়া এলাকায় বিআরটিসির সামনে পৌঁছালে ময়মনসিংহগামী সাদিয়া পরিবহনের একটি বাস তার বাইসাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি মহাসড়কে পড়ে যায়। এ সময় বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই আবু হাসান মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সিদ্দিক বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে, তবে চালক পালিয়েছেন। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২৩
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।