ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৭৯ কেজি গাঁজাসহ কারবারি গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
৭৯ কেজি গাঁজাসহ কারবারি গ্রেপ্তার

রাজশাহী: ৭৯ কেজি গাঁজার বড় চালানসহ রাজশাহী মহানগর থেকে আরমান হোসেন (৪০) নামে এক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে নগরের চন্দ্রিমা থানার নারিকেল বাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আরমান কুমিল্লার সদরের দক্ষিণ থানার উলুরচর নোয়াপাড়া এলাকার বাসিন্দা। মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার জামিরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সোমবার দুপুরে চন্দ্রিমা থানার নারিকেল বাড়িয়া এলাকার অভিযান চালিয়ে আরমানকে ৭৯ কেজি গাঁজাসহ আটক করে। তার সঙ্গে আরও দুজন ছিল। তারা মাইক্রোবাস নিয়ে পালিয়ে গেছে।

জিজ্ঞাসাবাদে আরমান জানিয়েছেন, তিনি ও তার পলাতক সহযোগীরা দীর্ঘদিন থেকে গাঁজার ব্যবসা করছেন। ৭৯ কেজি গাঁজার চালানটি তিনি ওই মাইক্রোবাসে করে কুমিল্লা থেকে নিয়ে এসেছেন।

আরমানের বিরুদ্ধে কিশোরগঞ্জ ও কুমিল্লায় মাদকসহ অন্যান্য আইনে সাতটি মামলা আছে। তার পলাতক সহযোগীদের আটক করতে অভিযান চলছে। সবার বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। মামলায় আরমানকে গ্রেপ্তার দেখিয়ে বিকেলে আদালতে তোলা হয়। বিচারক তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলেও জানান মহানগর পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
এসএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।