ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে অবরোধের সমর্থনে ২০টির অধিক গাড়ি ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
ফেনীতে অবরোধের সমর্থনে ২০টির অধিক গাড়ি ভাঙচুর

ফেনী: ফেনীতে অবরোধের সমর্থনে ২০টির অধিক গাড়ি ভাঙচুর করা হয়েছে।  

রোববার (০৩ ডিসেম্বর) বিএনপি-জামায়াতে ইসলামীর ডাকা নবম দফার অবরোধ কর্মসূচি চলাকালে এ ভাঙচুরের ঘটনা ঘটে।

এর আগে শহরের ট্রাংক রোডের সেন্ট্রাল হাইস্কুলের সামনের সড়কে ঝটিকা মিছিল বের করে ছাত্রদল। এ সময় সিএনজিচালিত অটোরিকশা, পিকআপ ভ্যানসহ ছয়টি ও পরে শহরের বাণিজ্যিক এলাকা ইসলামপুর সড়কসহ ভেতরের বাজারে ২০টি যানবাহন ভাঙচুর করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাজী নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক জাকের হোসেনের নেতৃত্বে ঝটিকা মিছিল বের করা হয়। তারা অবরোধের সমর্থনে স্লোগান দেন।

এ সময় পিকেটাররা সেন্ট্রাল স্কুলের পাশের স্ট্যান্ডে তিনটি সিএনজিচালিত অটোরিকশা, একটি পিকআপ ভ্যানসহ ছয়টি যানবাহন ভাঙচুর করেন। এ কর্মসূচিতে অংশ নেন জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ফেনী সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক আবদুল হালিম, পৌর ছাত্রদলের সদস্যসচিব ইব্রাহীম হোসেন ওরফে ইবু পাটোয়ারী, ফেনী সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জাহিদুল আবেদিন প্রমুখ।

এছাড়াও শহরের ইসলামপুর সড়কে ট্রাক, পিকআপ ভ্যান ও বিভিন্ন যানবাহনে পণ্য ওঠা-নামানোর সময় আরও ১৮-২০টি গাড়িতে ভাঙচুর চালায় অবরোধ সমর্থকরা।

এ বিষয়ে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম বলেন, তাদের মিছিল করার সময় যানবাহন ভাঙচুরের ঘটনা ঘটেছে। তবে এর সঙ্গে তাদের নেতাকর্মীরা জড়িত নন। অন্য কেউ ভাঙচুর করেছে। ইসলামপুর সড়ক ও ভেতরের বাজারের বিষয়টি তিনি জানেন না।

এর আগে সকালে অবরোধের সমর্থনে ফেনী জেলা ছাত্রদলের উদ্যোগে আরও একটি  মিছিল বের করা হয়। জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোরশেদ আলমের নেতৃত্বে মিছিলটি ফেনী শহরের তাকিয়া রোড থেকে শুরু হয়ে ট্রাংক রোডের বড় মসজিদের গলির মুখে যায়। সেখানে পুলিশের বাধায় কর্মসূচি শেষ হয়।

ফেনী মডেল থানার (তদন্ত) মাহফুজুর রহমান বাংলানিউজকে জানান, দুপুরে কয়েকজন আচমকা সড়কে এসে কয়েকটি গাড়ির গ্লাস ভেঙে চলে যাওয়ার কথা তিনি শুনেছেন। তবে এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেননি।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২৩
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।