ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিমানবন্দরে পিকআপভ্যান চাপায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
বিমানবন্দরে পিকআপভ্যান চাপায় নিহত ১

ঢাকা: রাজধানীর বিমানবন্দরে পিকআপভ্যান চাপায় হুমায়ুন কবির (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।



বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) আলামিন কাউসার অপু এ তথ্য নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে এসআই আলামিন অপু জানান, বিমানবন্দর গোলচত্বর ও বলাকা ভবনের মধ্যবর্তী সড়ক পার হচ্ছিলেন হুমায়ুন কবির। এ সময় একটি পিকআপভ্যান তাকে চাপায় দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে বিকেল ৩টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের পরিচিত খোরশেদ নামের এক ব্যক্তি জানান, হুমায়ুনের বাড়ি কুমিল্লার কোম্পানীগঞ্জ উপজেলায়। হুমায়ুন পরিবার নিয়ে থাকতেন চট্টগ্রামের বদ্দারহাট এলাকায়। পেশায় তিনি ক্যান্টিন ব্যবসায়ী। যতটুক জানি, বিমানবন্দরে হুমায়ুনের একটি ক্যান্টিন ব্যবসা আছে। সেই ব্যবসার জন্য তিনি ট্রেনে করে প্রায়ই চট্টগ্রাম থেকে ঢাকায় আসতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, হুমায়ুনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২৩
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।