ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

ফার্মগেটে ককটেল বিস্ফোরণ, বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাসহ আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
ফার্মগেটে ককটেল বিস্ফোরণ, বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাসহ আহত ২

ঢাকা: রাজধানীর ফার্মগেটে ককটেল বিস্ফোরণে ২ মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। আহতরা হলেন- বাংলাদেশ ব্যাংকের জয়েন্ট ডিরেক্টর এমদাদুল হক খান (৫৬) ও অন্য একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা নাজমুস শাহাদাত আলম (৩৮)।

শনিবার (২ ডিসেম্বর) রাত ৯টার দিকে তাদেরকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

আহতরা জানান, তাদের বাসা মোহাম্মদপুর সলিমুল্লাহ রোডে। সন্ধ্যায় কারওয়ান বাজারে কাজ শেষ করে দুজন মোটরসাইকেল নিয়ে বাসার দিকে রওনা হন। পথে ফার্মগেট ফার্মভিউ মার্কেটে সামনে রাস্তায় তাদের পাশে পরপর দুটি ককটেল বিস্ফোরণ হয়। এতে তাদের শরীরে আঘাত লাগে। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে প্রথমে আলরাজি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাতে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যার দিকে ফার্মগেট ফামভিউ সুপার মার্কেটের সামনে ককটেল বিস্ফোরণের এ ঘটনা ঘটে। তবে ঘটনাস্থল থেকে কয়েকজন জানান, উপর থেকে নিক্ষেপ করা ককটেল বিস্ফোরণের ঘটনায় মোটরসাইকেলে থাকা ওই দুজন আহত হন।

এদিকে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, ওই মার্কেটের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনায় দুইজন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে কাজ করছে।

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।