ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়লা ফেলতে বাধা দেওয়ায় যুবককে মারধরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
ময়লা ফেলতে বাধা দেওয়ায় যুবককে মারধরের অভিযোগ প্রতীকী ছবি

কুমিল্লা: বাড়ির পাশে ময়লা ফেলা নিয়ে প্রতিবাদের দুইদিন পর যুবকের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহত যুবককে কুমিল্লা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

হামলায় আহত যুবকের পরিবার সূত্রে জানা গেছে, কুমিল্লা নগরীর বাজগড্ডা এলাকায় বাসা কাজী শহীদুল ইসলামের ছেলে কাজী নজরুল ইসলামের (৩৮)। কান্দিরপাড়ে তার ফটোস্ট্যাট দোকান রয়েছে। গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বাড়ির পাশে ময়লা ফেলাকে কেন্দ্র করে তার ফুফাতো ভাই রোমা, তার স্ত্রী কুলসুম ও তাদের ছেলের সঙ্গে ঝগড়া হয় নজরুলের।  শনিবার (২ ডিসেম্বর) জেলা সদর উপজেলার জগন্নাথপুর এলাকায় গেলে সংরাইশ এলাকার কাশেম ও ইমরানসহ আরও চার-পাঁচজন নজরুলকে বেদম মারধর করে পালিয়ে যান। স্থানীয়রা নজরুলকে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ইমরান ও কাশেমের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় পাঁচ-ছয়জনকে আসামি করে মামলা করেছেন হামলা শিকার নজরুল।  

নজরুলের বোন শাহিন সুলতানা বাংলানিউজকে বলেন, ময়লা ফেলায় বাধা দেওয়াতে আমার ভাইয়ের ওপর পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে। হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারসহ বিচার দাবি জানাই।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ বলেন, আমরা ঘটনাটি খতিয়ে দেখছি। দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।