ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

ঢাকা: বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে এটি আয়োজন করা হয়।

শনিবার (২ ডিসেম্বর) বিওএ প্রেসিডেন্ট সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

আইএসপিআর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সভায় গত ১৮ জুলাই অনুষ্ঠিত বিওএ কার্যনির্বাহী কমিটির সভার কার্যবিবরণী অনুমোদন এবং সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন ও অগ্রগতি প্রতিবেদন উপস্থাপন করা হয়।

এ সময় সপ্তম কমনওয়েলথ ইয়ুথ গেমসে অংশগ্রহণকারী বাংলাদেশ দলের টিম লিডারের প্রতিবেদন এবং ১৯তম এশিয়ান গেমসে অংশগ্রহণকারী বাংলাদেশ দলের সেফ দ্য মিশন প্রতিবেদন উপস্থাপন করা হয়।

এছাড়া ১৯তম এশিয়ান গেমসে অংশগ্রহণকারী ডিসিপ্লিনসমূহের সাধারণ সম্পাদক/প্রতিনিধি কর্তৃক নিজ নিজ খেলার ফলাফলের ওপর মূল্যায়ন এবং ভবিষ্যৎ করণীয় বিষয়ে সংশ্লিষ্ট ফেডারেশনের প্রতিবেদন উপস্থাপিত হয়।

পাশাপাশি থাইল্যান্ডের ব্যাংকক ও চোনবুরী শহরে অনুষ্ঠিতব্য ষষ্ঠ এশিয়ান ইনডোর অ্যান্ড মার্শাল আর্ট গেমস স্থগিত হওয়ায় পরবর্তী প্রস্তুতি এবং প্যারিস অলিম্পিক গেমসে ইউনিভার্সালিটি প্লেসেস’র আওতায় অংশগ্রহণের আবেদনের জন্য দল ও ডিসিপ্লিন নির্ধারণের বিষয়ে ফলপ্রসূ আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
এমইউএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।