ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আনসার সদস্য হাসপাতালে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
ছিনতাইকারীর ছুরিকাঘাতে আনসার সদস্য হাসপাতালে

ঢাকা: রাজধানীর শনিরআখড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আব্দুস সালাম (৫০) নামে এক আনসার সদস্য গুরুতর আহত হয়েছেন। তার কাছে থাকা নগদ ১৯ হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে গেছে ছিনতাইকারীরা।

শনিবার (২ ডিসেম্বর) ভোর সোয়া ৪টার দিকে শনিরআখড়া পুরাতন এ কে স্কুলের সামনে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় ওই আনসার সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আব্দুস সালামে ভাতিজা শাহজালাল জানান, তার চাচা রাঙামাটি আনসার ব্যাটালিয়নে কর্মরত। তার বাবার নাম শমসের আলী হাওলাদার। তাদের গ্রামের বাড়ি বরগুনা সদর উপজেলার লাকুরতলা গ্রামে। বতর্মানে তিনি শনিরআখড়ার বটতলা এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকেন।

শাহজালাল আরও জানান, গতকাল রাতে গ্রামের বাড়ি থেকে রওনা দিয়ে ভোরে ধোলাইপাড়ে নামেন আব্দুস সালাম। সেখান থেকে রিকশায় শনিরআখড়ার বাসায় যাচ্ছিলেন। পুরাতন এ কে স্কুলের গলি মাথায় পৌঁছালে দুজন ছিনতাইকারী তার রিকশার গতি রোধ করে। তার কাছে থাকা ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিতেই তার পেটে ছুরিকাঘাত করে। এরপর ব্যাগ ও মোবাইল নিয়ে পালিয়ে যায়। আব্দুস সালামে ব্যাগের ভেতর নগদ ১৯ হাজার টাকা ছিল। আহত অবস্থায় পথচারীরা তাকে স্থানীয় একটি হহাসপাতালে নিয়ে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, সকালে ছুরিকাঘাতে আহত এক আনসার সদস্যকে হাসপাতালে আনা হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।