ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
রামগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে একটি দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ।  

শুক্রবার (১ ডিসেম্বর) রাতে উপজেলার লামচর ইউনিয়নের রসুলপুর গ্রামের ভুঁইয়া বাড়ি সংলগ্ন এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়েছে।

এ সময় একটি দেশীয় ওয়ান শুটার, একটি বিদ্যুতের বোল্ট কাটার, দুটি ছোরা জব্দ করা হয়।  

আটকরা হলেন- লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর এলাকার চাঁন মিয়ার ছেলে আলমগীর হেসেন (৫১) ও ভোলা জেলার উপজেলার উপজেলার চরমনসা গ্রামের সিরাজ তালুকদারের ছেলে হেজন আলী ওরফে হযরত আলী (৩০)। লক্ষ্মীপুরের চররমনী মোহন এলাকায় বসবাস করতেন হযরত।

এ ঘটনায় শনিবার (২ ডিসেম্বর) দুপুরে থানার উপপরিদর্শক (এসআই) মো. কাওসার বাদি হয়ে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতি আইনে পৃথক দুটি মামলা দায়ের করে। মামলায় আটক আলমগীর ও হযরত আলী ছাড়াও আলম ওরফে খোরশেদ, শহীদ ওরফে ল্যাংড়া শহীদ, টুটুল, মনির হোসেন, হারুন, সুজন মিয়াসহ আট জনের নাম উল্লেখ করে অজ্ঞাতদের আসামি করা হয়। তাদেরকে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।  

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বাংলানিউজকে বলেন, রাত প্রায় ৩টার দিকে একদল ডাকাত রামগঞ্জের লামচর ইউনিয়নের রসুলপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদ পেয়ে পুলিশ সেখান অভিযান চালিয়ে দুইজনকে আটক করে। এসময় আরও কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হন। এ ঘটনায় আট জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আসামিদের নামে অস্ত্র ও ডাকাতি আইনে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।