ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় দ্রুতগতির একটি মোটরসাইকেলের ধাক্কায় মজিবুর রহমান (৬২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে দুই মোটরসাইকেল আরোহী আহত হন।

শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের শান্তি নগর ডোগার দোকানের বেড়ি সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মজিবুর রহমান উপজেলার রামপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল মালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলের দিকে জেলা শহর মাইজদীর লক্ষ্মীনারায়ণপুর এলাকা থেকে তানভীর, রাব্বি ও ইউসুফসহ তিন মোটরসাইকেল আরোহী কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ক্লোজারের উদ্দেশ্যে রওয়ানা দেন। পরে সন্ধ্যার দিকে রামপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের শান্তি নগর ডোগার দোকানের বেড়ি সংলগ্ন সড়কের কাছে পৌঁছলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। একপর্যায়ে মোটরসাইকেলটি পথচারী মজিবুর রহমানকে পিছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে স্থানীয়রা মোটরসাইকেল চালক তানভীর ও আরোহী রাব্বিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক সেখান থেকে তাদের ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে রেফার করেন।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আক্তার হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে মোটরসাইকেল আরোহী মো. ইউসুফকে মোটরসাইকেলসহ থানায় নেওয়া হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯০২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।