ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

জাতীয়

প্রথম দিনেই কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়লেন যুবক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
প্রথম দিনেই কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়লেন যুবক

ঢাকা-কক্সবাজার রেলপথে চলাচলকারী ‘কক্সবাজার এক্সপ্রেস’ উদ্বোধনের প্রথম দিনেই ট্রেনটিতে কাটা পড়ে হোসেন রাব্বি সুজন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লাকসাম রেলওয়ে জংশন স্টেশনের দক্ষিণ আউটারে লেকের পাড়ে এ দুর্ঘটনা ঘটে।

 

হোসেন রাব্বি কুমিল্লার লাকসাম পৌরসভার পাইকপাড়া গ্রামের প্রবাসী আব্দুল মান্নানের ছেলে।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্লাহ বাহার রাত ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কক্সবাজার থেকে ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। চেহারা বিকৃত হয়ে যাওয়ায় পরিচয় শনাক্ত করতে অসুবিধা হচ্ছে।

ওসি মুরাদ উল্লাহ বাহার আরও বলেন, এলাকার লোকজন তাকে পার্শ্ববর্তী গ্রামের প্রবাসী আব্দুল মান্নানের ছেলে হোসেন রাব্বি সুজন বলে দাবি করছেন। পরিচয় নিশ্চিত করতে সিআইডির সহযোগিতা চাওয়া হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

প্রসঙ্গত, বহুল প্রতীক্ষিত ঢাকা-কক্সবাজার রুটের এই ট্রেনটি পূর্ব নির্ধারিত শিডিউল অনুযায়ী শুক্রবার দুপুর ১২টা ৩০ মিনিটে কক্সবাজার আইকনিক রেলওয়ে স্টেশন থেকে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করে। লাকসামে প্রথমবার ট্রেনটিতে কাটা পড়ে মৃত্যুর ঘটনা ঘটলো।

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।