ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

ফোন করে ডেকে নিয়ে নার্সকে ধর্ষণ, প্রেমিকসহ গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
ফোন করে ডেকে নিয়ে নার্সকে ধর্ষণ, প্রেমিকসহ গ্রেপ্তার ২ প্রতীকী ছবি

নোয়াখালী: জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় মোবাইলফোনে ডেকে নিয়ে এক শিক্ষানবিস নার্সকে ধর্ষণের অভিযোগে ২ ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শুক্রবার (১ ডিসেম্বর) এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী ওই নার্স বাদী হয়ে মামলা দায়ের করেন।

 
এরআগে, বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নে এ ধর্ষণের ঘটনা ঘটে।   

গ্রেপ্তাররা হলেন, উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কামাল উদ্দিনের ছেলে মোশারফ হোসেন সোহাগ (২৫) ও সূবর্ণচর উপজেলার চর আলাউদ্দিন গ্রামের শাহাব উদ্দিনের ছেলে আলাউদ্দিন সুমন (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভিকটিম পেশায় একজন শিক্ষানবিশ নার্স। তার সঙ্গে বাড়ির পাশের একটি পোল্ট্রি খামারের শ্রমিক সূবর্ণচর উপজেলার বাসিন্দা সুমনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বৃহস্পতিবার দিবাগত ১১টার দিকে প্রেমিক সুমন মোবাইল ফোনে কল করে প্রেমিকাকে গোপনে পোল্ট্রি খামারে ডেকে নেয়। এরপর তারা সেখানে শারীরিক সম্পর্কে জড়ায়। তখন খামারের অপর শ্রমিক মোশারফ হোসেন সোহাগ তাদেরকে দেখে ফেলে। এরপর সোহাগ কৌশলে ভিকটিম এবং তার প্রেমিককে সবাইকে বলে দেওয়ার হুমকি দেয়। একপর্যায়ে সোহাগ ভিকটিমের প্রেমিকের সহযোগিতায় তরুণীকে ধর্ষণ করে।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আক্তার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে অভিযান চালিয়ে দুই আসামিকে আটক করে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে। ওই মামলায় আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।