ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

চাকরির প্রলোভনে ধর্ষণের অভিযোগ, যুবলীগ নেতার বাড়িতে অনশনে তরুণী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
চাকরির প্রলোভনে ধর্ষণের অভিযোগ, যুবলীগ নেতার বাড়িতে অনশনে তরুণী

সিরাজগঞ্জ: চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলামের বিরুদ্ধে।

বিয়ের দাবিতে যুবলীগ নেতার বাড়িতে অনশনে বসেছেন নির্যাতিত ওই তরুণী।

অভিযুক্ত যুবলীগ নেতা আলী আসলামে উপজেলার সিংরাবাড়ী গ্রামের শাহ আলীর ছেলে। অভিযোগকারী তরুণী কাজিপুর উপজেলার চরগিরিশ ইউনিয়নের ভেটুয়া জগন্নাথ গ্রামের বাসিন্দা।

শুক্রবার (১ ডিসেম্বর) সিরাজগঞ্জের সাংবাদিক ও পুলিশসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেন নির্যাতিত ওই তরুণী।

লিখিত অভিযোগে তিনি জানান, যুবলীগ নেতা আসলাম প্রায় এক বছর আগে চাকরি দেওয়ার কথা বলে কৌশলে আমাকে ধর্ষণ করে আসছেন। বিষয়টি বাড়িতে জানাতে চাইলে আসলাম বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে সময় নেন। এরপর বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক গড়েন তিনি।

তিনি আরও অভিযোগ করেন, সম্প্রতি বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে সুর পাল্টো সুকৌশলে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রচার করার হুমকি দিয়ে যাচ্ছেন ওই যুবলীগ নেতা। বিয়ের বিষয়ে আরও চাপ দিলে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তার পরিবারের একজনের মোবাইলে পাঠিয়ে দেন আসলাম। আপত্তিকর ভিডিও দেখে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে পরিবার।

এদিকে তাকে মেরে ফেলার হুমকিও দিয়েছেন বলে অভিযোগ করেন ওই তরুণী। তিনি জানান, পারিবারিক, সামাজিক ও জীবননাশের আশঙ্কায় প্রশাসন, পুলিশ ও গণমাধ্যমসহ বিভিন্ন দপ্তরে আবেদন করে বিচার ও নিরাপত্তা চাইছেন।

এদিকে অভিযোগ অস্বীকার করেছেন কাজিপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম।  

তিনি বলেন, আমার চাকরি দেওয়ার কোনো ক্ষমতা নেই। আর ওই নারীকে আমি চিনি না।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩ 
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।