ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ডাচ-বাংলা ব্যাংকের ৮ লাখ ৮৫ হাজার টাকা চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
বাগেরহাটে ডাচ-বাংলা ব্যাংকের ৮ লাখ ৮৫ হাজার টাকা চুরি

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ভাটখালী বাজারের ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট আউটলেটে চুরির ঘটনা ঘটেছে।  

মঙ্গলবার (২৮ অক্টোবর) গভীর রাতে এ চুরির ঘটনা ঘটে।

চোরেরা ভবনটির শাটার, গ্লাসের দরজা ও লোহার লকার ভেঙে নগদ ৮ লাখ ৮৫ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে বলে দাবি মালিক পক্ষের। এজেন্ট আউটলেটটি মেসার্স মায়ের দোয়া এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী এমএম মেহেদি হাসান পরিচালনা করতেন।

এজেন্ট আউটলেটের ম্যানেজার মো. নাইম রাকিব বলেন, প্রতিদিনের মতো মঙ্গলবার রাত ৮টার দিকে ব্যাংকের কার্যক্রম বন্ধ করে বাড়ি চলে যাই। বুধবার (২৯ নভেম্বর) সকালে গিয়ে দেখি সাটারের সব তালা ভাঙা। ভেতরের ভোল্ট ভাঙা। ভোল্টে থাকা ৮ লাখ ৮৫ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার নেই। চোরদের খুঁজে বের করে টাকা ও স্বর্ণালংকার উদ্ধারের দাবি জানান তিনি।

এদিকে খবর পেয়ে বুধবার বিকেলে মোরেলগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আশিকুজ্জামান ও মোরেলগঞ্জ থানার ওসি মো. সাইদুর রহমান ঘটনাস্থল পরির্দশন করেছেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, আমরা ঘটনাস্থলে পরির্দশন করেছি। চুরির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া ব্যাংকের এজেন্ট আউটলেটে টাকা রাখা কতটা যৌক্তিক সে বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।