ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

ঢাকা-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন সালমান এফ রহমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
ঢাকা-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন সালমান এফ রহমান

নবাবগঞ্জ (ঢাকা): আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ (দোহার ও নবাবগঞ্জ উপজেলা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার (২৯ নভেম্বর) সকাল ১১টায় প্রথমে নবাবগঞ্জ উপজেলার সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন এবং দুপুর ১২টার দিকে দোহার উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

 

নবাবগঞ্জে মনোনয়নপত্র গ্রহণ করেন নবাবগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং অফিসার মতিউর রহমান এবং দোহারে মনোনয়নপত্র গ্রহণ করেন দোহার উপজেলা সহকারী রিটার্নিং অফিসার মোবাশ্বের আলম।

মনোনয়নপত্র দাখিলের সময় নবাবগঞ্জে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভুঁইয়া কিসমত ও সাধারণ সম্পাদক আরিফুর রহমান শিকদার।

দোহারে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, দোহার পৌরসভার মেয়র আলমাছ উদ্দিন, দোহার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার।

সালমান এফ রহমান মনোনয়নপত্র দাখিলের পর আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তোলে ধরে সাংবাদিকদের কাছে আগামীতে তিনি আবার ঢাকা আসন থেকে জনগণের ভোটে নির্বাচিত হবেন বলে আশা ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।