ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

মহাখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, আহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
মহাখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, আহত ৩

ঢাকা: মহাখালী কাঁচাবাজার এলাকায় গত রাতে ২টি ট্রাক ও সিএনজি অটোরিকশার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় তিন জন আহত হয়েছেন।

 

দুর্ঘটনার পর দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাকের ভেতর আটকে থাকা আহত তিনজনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে রাকিবুল হাসান এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ২টি ট্রাক ও একটি সিএনজি দুর্ঘটনার সংবাদে মঙ্গলবার (২৮ নভেম্বর) দিনগত রাত ১টা ৫৫ মিনিটে মহাখালী কাঁচাবাজার এলাকাযর ঘটনাস্থলে এসে উদ্ধারকাজ শুরু করে ফায়ার সার্ভিসের টিম। ট্রাকের ভিতর থেকে তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

এদিকে ঘটনাস্থল থেকে তেজগাঁও ফায়ার স্টেশন এর কর্মকর্তা জহিরুল ইসলাম জানান,  একটি ট্রাক আরেকটি ট্রাকের পিছনম থেকে ধাক্কা দেয় এময় একটি সিএনজি অটোরিকশাও তাদের সঙ্গে ধাক্কা খায়। এই দুর্ঘটনায় একটি ট্রাকের ভিতরে আটকে পড়া দুজন হেল্পার ও একজন চালককে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের নাম ঠিকানা জানা যায়নি।

 

বাংলাদেশ সময়: ০৮৫৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩

এজেডএস/এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।