ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে দাঁড়িয়ে থাকা বাসে আগুন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
বাগেরহাটে দাঁড়িয়ে থাকা বাসে আগুন 

বাগেরহাট: বাগেরহাটের রামপালে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুনে বাসের সব কটি আসন পুড়ে ছাই হয়ে গেছে।

পরে ফায়ার সার্ভিসের রামপাল স্টেশনের কর্মীরা এসে আগুন নেভায়।  

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাত ৯টার দিকে রামপাল উপজেলার ফয়লা বাজার সংলগ্ন বাস স্টপেজের কাছে এ ঘটনা ঘটে।  

তবে কীভাবে আগুন লেগেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এটি দুর্ঘটনা নাকি নাশকতা, তা খতিয়ে দেখছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

জানা যায়, রাত ৯টার দিকে হঠাৎ খুলনা-মোংলা মহাসড়কের ফয়লা বাজার-সংলগ্ন বাস স্টপেজের কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন লাগে। দ্রুত আশপাশে থাকা লোকজন সেখানে ছুটে যান। তাদের কাছ থেকে খবর পেয়ে পার্শ্ববর্তী ফাঁড়ির পুলিশ সদস্য এবং রামপাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে। তবে ততক্ষণে আগুনে বাসের সবগুলো আসনই পুড়ে ছাই হয়ে যায়। পুড়ে যাওয়া বাসের সামনে ও জানালার গ্লাসগুলোও তাপের কারণে ভেঙে পড়েছে। পুড়ে যাওয়া বাসটির সামনে আরও বাস দাঁড়ানো থাকলেও তাতে আগুন ছড়ায়নি।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, স্থানীয়রা ও নিকটবর্তী পুলিশ সদস্যরা আগুন নেভাতে শুরু করলে পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন সম্পূর্ণ নিভিয়ে ফেলে। কে বা কারা, কী উদ্দেশ্যে বাসে আগুন ধরিয়েছে সেটা জানতে পুলিশ কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।