ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে দাঁড়িয়ে থাকা স্কুলবাসে আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
সিলেটে দাঁড়িয়ে থাকা স্কুলবাসে আগুন

সিলেট: সিলেট-সুনামগঞ্জ সড়কের কুমারগাওয়ে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বাসের ভেতরের সিটগুলো পুড়ে যায়।

শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৭টায় কুমারগাও বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে আসা কয়েকজন দুর্বৃত্ত বাসটিতে উঠে আগুন লাগিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা ও পুলিশ আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ৪০-৫০টি বাস দীর্ঘদিন থেকে ওই এলাকায় রাস্তার পাশে পার্কিং করে রাখা হয়। বিগত দিনে অবরোধ হরতালেও বাসগুলো সেখানেই রাখা ছিল, কেউ ঢিলও মারেনি। শনিবার আচমকা একটি গাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা।

সিলেট মেট্টোপলিটন পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা মোটরসাইকেলে করে গিয়ে কয়েকটি সিটে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় এবং স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।

সিলেট সুনামগঞ্জ বাস-মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বাসের মালিক আবুল কাশেম বলেন, বাসে অগ্নিসংযোগে অন্তত ৭০ হাজার টাকার ক্ষতি হয়েছে।

সরকার পতনের দাবিতে রোববার (২৫ নভেম্বর) ভোর থেকে সপ্তম দফায় ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করবে বিএনপি-জামায়াত। হরতালের সমর্থনে সন্ধ্যার পর নগরে মশাল মিছিল বের করে স্বেচ্ছাসেবক দল।

বাংলাদেশ সময়: ২২৩১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
এনইউ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।