ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ ছবি: প্রতীকী

ফেনী: ফেনীর ফুলগাজীতে সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যান সংঘর্ষে শিশুসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

 

শনিবার (২৫ নভেম্বর) সকালে ফুলগাজীর মুন্সিরহাট-আমজাদহাট সড়কের শনিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফুলগাজীর আমজাদহাট ইউনিয়নের হাড়ি পুষ্কুরনি গ্রামের মৃত নুর হোসেনের ছেলে অটোরিকশাচালক মোহাম্মদ সাইফুল ইসলাম (২৫) ও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া এলাকার আকবর হোসেনের ছেলে আনাস (আট মাস)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ফুলগাজী উপজেলার মুন্সিরহাট বাজার থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে মুন্সিরহাট-আমজাদহাট সড়ক দিয়ে আমজাদহাট ইউনিয়ন বাজারের দিকে যাচ্ছিল। পথে শনিরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি পিকআপ ভ্যানের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশায় থাকা চালকসহ পাঁচ যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশু আনাস ও অটোরিকশাচালক সাইফুলকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পিকআপ ভ্যান ও অটোরিকশা জব্দ করা হয়েছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানান, শনিরহাট এলাকায় সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে আহতদের নেওয়ার পথে দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় পিকআপ ভ্যানচালক শাহীনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।