ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
শিবচরে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের পাঁচ্চর এলাকায় ট্রেনের ধাক্কায় মো. ইব্রাহিম (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে।

শুক্রবার (২৪ নভেম্বর) রাত ৮টার দিকে পাঁচ্চরের লাইফকেয়ার হাসপাতাল সংলগ্ন রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম মাদবরেরচর ইউনিয়নের সাড়ে এগারোরশি গ্রামের মো. হিরু খানের ছেলে। সে মাদবরেরচর রহিমুদ্দিন মাদবর (আরএম) উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যার পর বন্ধু রাজু ও জুনায়েদকে সঙ্গে নিয়ে পাঁচ্চর বেইলীব্রিজ এলাকায় খিচুড়ি খেতে যায় ইব্রাহিম। খিচুড়ি খাওয়া শেষে বাড়ি ফেরার পথে শিকদারকান্দি এলাকায় রেললাইনে উঠে আড্ডা দেয় তিন বন্ধু। রাত ৮টার দিকে ঢাকাগামী একটি ট্রেন এলে দুই বন্ধু রেললাইন পার হয়ে একপাশে চলে আসে। ইব্রাহিম পার হতে গিয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে যায়। পরে আহতাবস্থায় ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের বন্ধু রাজু বলেন, আমরা রেললাইনে দাঁড়িয়ে ছবি তুলছিলাম। এ সময় ট্রেন আসে। আমরা এক পাশ থেকে অন্যপাশে চলে আসি। ইব্রাহিম রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কা লাগে।

মাদবরেরচর রহিমুদ্দিন মাদবর উচ্চবিদ্যালয়ের (আরএম) প্রধান শিক্ষক আবদুল মোতালেব শিকদার বলেন, ছেলেটি খুব নম্র প্রকৃতির ছিল। আমরা সব শিক্ষক মণ্ডলী তার মৃত্যুতে শোকাহত।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, রাতে দুর্ঘটনাটি ঘটে। প্রথমে পাঁচ্চরের একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হয় তাকে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে ছেলেটি মারা যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।