ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁর মেয়র অপসারণের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
নওগাঁর মেয়র অপসারণের দাবি

নওগাঁ: অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে নওগাঁ পৌরসভার মেয়র নজমুল হক সনির অপসারণের দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় নওগাঁ শহরের মুক্তির মোড়ে উন্নত নওগাঁ বাস্তবায়ন পরিষদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উন্নত নওগাঁ বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক রামীম দেওয়ানের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন- তুহিন রেজা, আওয়াল হোসেন, শামিমা আকতার, তানিয়া বেগম, মনিরা খানসহ স্থানীয় বাসিন্দারা।

মানববন্ধনের বক্তারা বলেন, নওগাঁ প্রথম শ্রেণীর পৌরসভা হলেও গত ১৩ বছরে এই পৌরসভায় তেমন কোনো উন্নয়ন হয়নি। এখনও পৌর এলাকার ড্রেনেজ ব্যবস্থা ও সড়কের বেহাল দশা। একটু বৃষ্টি হলে ঘরের বাইরে বের হওয়া যায় না। নেই পর্যাপ্ত লাইটিং ব্যবস্থা নেই। অথচ পৌর নাগরিকদের থেকে নেওয়া পৌরকর, ট্যাক্স, ভ্যাটের অপব্যবহার, আত্মসাৎ ও স্বেচ্ছাচারিতায় পৌরসভার এলাকাকে জনদুর্ভোগে পরিণত করেছেন মেয়র। সাধারণ মানুষ যে আশা নিয়ে তাকে মেয়র বানিয়েছেন তিনি সেই আশা পূরণ করতে ব্যর্থ হয়েছেন।

বক্তারা আরও বলেন, ইতোমধ্যে পৌর মেয়রের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে পৌর কাউন্সিলরাও তার প্রতি অনাস্থা জানিয়েছেন। তাই আমরা চাই দ্রুত এই মেয়রকে অপসারণ করা হোক। না হলে আগামীতে পৌরভবন ঘেরাও করে মেয়রের কক্ষে তালা ঝুলানোর হুঁশিয়ারি দেন তারা।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।