ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পেট্রোল ঢেলে স্কুলছাত্রীকে হত্যাচেষ্টার ঘটনায় গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
পেট্রোল ঢেলে স্কুলছাত্রীকে হত্যাচেষ্টার ঘটনায় গ্রেপ্তার ২

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ৯ম শ্রেণির স্কুলছাত্রীকে পেট্রোল দিয়ে হত্যাচেষ্টার ঘটনায় পাঁচজনের নামে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

সোমবার (২০ নভেম্বর) সকালে রাজৈর থানায় মামলাটি দায়ের করেন ভুক্তভোগী মেয়ের বাবা।  

গ্রেপ্তাররা হলো- দিগন্ত রায় (১৫) রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নের বড়খোলা গ্রামের কিংকর রায়ের ছেলে ও জয় বিশ্বাস (১৫) একই গ্রামের প্রহলাদ বিশ্বাসের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে রাজৈর উপজেলার আড়ুয়াকান্দি নটাখোলা বড়খোলা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থীকে পৃথকভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই শ্রেণির দিগন্ত রায় ও জয় বিশ্বাস। কিন্তু প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ক্ষিপ্ত হয়ে ওঠে তারা।  

রোববার (১৯ নভেম্বর) সকালে ছোট ভাইয়ের সঙ্গে হেঁটে বিদ্যালয়ে আসছিল ওই শিক্ষার্থী। বিদ্যালয়ের কাছে এলে ইজিবাইকে আসা দিগন্ত ও জয়ের সহযোগীরা স্কুলছাত্রীকে মারধর করে। একপর্যায়ে সঙ্গে থাকা পেট্রোল ঢেলে স্কুলছাত্রীর শরীরে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করে বখাটেরা। ভাইবোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়। এই ঘটনায় স্কুলছাত্রীর পরিবার  মামলা করলে দুইজনকে নিজবাড়ি থেকে সোমবার গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের আদালতে পাঠানো হয়।

মাদারীপুর পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ৯ম শ্রেণির স্কুলছাত্রীর সঙ্গে যে কাজটি করা হয়েছে সেটি খুবই জঘন্য অন্যায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা রেকর্ড হয়েছে। এই ঘটনার মূল অভিযুক্ত দুইজনকেই গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।